ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ছোরাসহ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ২০, ২০২২
ছোরাসহ ছিনতাইকারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের খুলশী থানা এলাকা থেকে নজরুল ইসলাম (৪৭) নামে এক ছিনতাইকারীকে ছোরাসহ গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় ছিনতাই করা ৫২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৯ মে) রাত সোয়া ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বাংলানিউজকে বলেন, নগরের লাভ লেন এলাকা থেকে গত ২৬ এপ্রিল পলাশ নামের একজনকে টিপ ছোরার ভয় দেখিয়ে নগদ ৫২ হাজার ৫০০ টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের তিন ছিনতাইকারী। এ ঘটনায় গত ১৪ মে থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শেষে বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে খুলশী থানা এলাকা থেকে ছিনতাইকারী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাই করা ৫২ হাজার ৫০০ টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত টিপ ছোরা উদ্ধার করা হয়।

তিনি বলেন, নজরুল লাভ লেনের ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে এবং তার সঙ্গে থাকা অন্য দুইজন ছিনতাইকারীর নাম ও ঠিকানা জানিয়েছে। নজরুলের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানার ৮টি ছিনতাইয়ের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। অন্য দুইজন ছিনতাইকারীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ২০ মে, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa