ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চুরি করা গরুসহ প্রাইভেট কার খাদে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মে ২০, ২০২২
চুরি করা গরুসহ প্রাইভেট কার খাদে! ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গরু চুরি করে পালানোর সময় একটি প্রাইভেট কার সড়কের পাশে খাদে পড়ে গেছে। এরপর পালিয়ে যায় চোরেরা।

শুক্রবার (২০ মে) ভোরে বড়তাকিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানাীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বড়তাকিয়া বাজার এলাকা দিয়ে যাওয়ার সময় সড়কের পাশ থেকে গরুর গোঙানির আওয়াজ শুনতে পান পথচারীরা। সড়কের পাশের খাদে একটি সাদা রঙের পুরনো প্রাইভেটকার পড়ে থাকতে দেখেন তারা। পরে গাড়ির কাছে গেলে দেখা যায়, গাড়ির ভেতরে একটি গরুকে ঢুকিয়ে রাখা হয়েছে। পরে হাইওয়ে পুলিশেকে খবর দেওয়া হলে পুলিশের ক্রেনের সাহায্যে গাড়িটি সড়কে তুলে আনা হয়। গাড়ির দরজা ভেঙে গরুটি উদ্ধার করা হয়েছে।  

কুমিরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ বাংলানিউজকে বলেন, বড়তাকিয়া বাজার এলাকায় গরু চুরি করে পালানোর সময় একটি প্রাইভেট কার সড়কের পাশে খাদে পড়ে যায়। গাড়িচালক ও চোর চক্র গাড়িটি ফেলে পালিয়ে গেছে। সকাল ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও গরুটি উদ্ধার করা হয়। বর্তমানে গাড়ি ও গরু আমাদের হেফাজতে রয়েছে। গাড়িটির প্রকৃত মালিককে সন্ধান করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ২০ মে, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa