ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালী প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মে ২০, ২০২২
বোয়ালখালী প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী  বক্তব্য দেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রাম’র সভাপতি এসএম আবু তৈয়ব।

চট্টগ্রাম: ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম চট্টগ্রাম’র সভাপতি ও বিজিএমইএ’র সাবেক প্রথম সহ-সভাপতি এসএম আবু তৈয়ব বলেছেন, নদী দিয়ে শুরু-পাহাড় দিয়ে শেষ অপরূপ সুন্দর বোয়ালখালী। বিধাতা প্রদত্ত এই সৌন্দর্য্যকে সকলে মিলে সুন্দরীরূপে সাজিয়ে উপশহরে রূপান্তরে উদ্যোগ নিতে হবে।

 

বুধবার (১৮ মে) রাতে বোয়ালখালী প্রেস ক্লাব আয়োজিত ঈদ পুনর্মিলনী ও প্রীতি সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে মানবিকতা ও সংস্কৃতিতে নতুন প্রজন্মকে এগিয়ে নিতে এবং সুখে-দুখে একে অপরের পাশে থাকার অঙ্গীকারই হোক এই পুনর্মিলনীর মূল লক্ষ্য।  

বোয়ালখালী উপজেলার আরাকান সড়কস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ব্যবসায়ী, পেশাজীবী, রাজনৈতিক নেতা ও সাংবাদিক পরিবারের সদস্যরা অংশ নেন। ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য আলমগীর চৌধুরী রানার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্লাবের সাবেক সভাপতি মো.শাহীনুর কিবরিয়া মাসুদ।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. ইউনুছ, সিলেট জেলার প্রশাসনিক কর্মকর্তা মো. আবদুল সামাদ, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম, বোয়ালখালী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজাহিদুল ইসলাম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জাকারিয়া, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, চট্টগ্রাম খাতুনগঞ্জ ডাল মিল ক্র্যাশার সমিতির সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন মিন্টু, এন. মোহাম্মদ প্লাস্টিক ইন্ডাস্ট্রিজের ম্যানেজার (অ্যাডমিন) আবদুল ওয়াদুদ ও কৃষিতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোজাম্মেল হক বকুল।

বক্তব্য দেন মাসিক আন্দরকিল্লা পত্রিকার সম্পাদক নুরুল আবসার, সারাবাংলা ডটনেট এর ব্যুরো প্রধান রমেন দাশগুপ্ত, বিডিনিউজ২৪ ডটকমের সিনিয়র স্টাফ রিপোর্টার উত্তম সেনগুপ্ত, সাংবাদিক মুহাম্মদ নাজিম উদ্দিন ও ক্লাবের সাবেক সভাপতি এমএ মন্নান।  

প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবাশীষ বড়ুয়া রাজু ও সদস্য হোসাইন মাহমুদের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন অনুপম দেবনাথ পাভেল, পূজা ভঞ্জ, উম্মে কায়ছার নিঝুম ও নীলা দাশ। বাদ্যযন্ত্রে তবলায় ছিলেন রিমেল বড়ুয়া, কি-বোর্ডে অভি বড়ুয়া, অক্টোপ্যাডে অমর দাশ ও পারকেশনে অপু বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মে ২০, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa