ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পুড়ে মারা গেলো ৯ বছরের শিশুটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
পুড়ে মারা গেলো ৯ বছরের শিশুটি ফাইল ছবি

চট্টগ্রাম: তিন দিন হাসপাতালের শয্যায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে আগুনে দগ্ধ রিস্পি নামের ৯ বছরের শিশুটি মারা গেছে।

বুধবার (১৮ মে) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডের ৩০ নম্বর শয্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আবুল কায়েশের মেয়ে।  

জানা যায়, গত ১৫ মে বিকেল ৪টার দিকে রিস্পির বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। বাড়ির সবাই ঘর থেকে বের হতে পারলেও, ভেতরে থেকে যায় রিস্পি। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসক ৩৬ নম্বর ওয়ার্ডে ৩০ নম্বর শয্যায় ভর্তি দেন। বুধবার বিকেল ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহতের নানা মোহাম্মদ এরশাদ বাংলানিউজকে বলেন, আগুনে পুড়ে গুরুতর আহত অবস্থায় গত ১৫ মে রিস্পিকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। আজ বুধবার বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মে ১৮, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa