ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানাধীন খাজা রোড এলাকায় অভিযান চালিয়ে ১৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত সোয়া বারটার দিকে বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আব্দুর রহিমের ছেলে মো. হামিদ হোসেন (২৮) ও রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের ছাদেক নগর গাবতল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মো.ফারুক (৩৮)।

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে খাজা রোড বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং এর সামনে পুকুর পাড় থেকে মো. হামিদ হোসেন ও মো. ফারুককে গ্রেফতার করা হয়।

হামিদের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও মো. ফারুকের দেহ তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ৮৫ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথের দাম আনুমানিক  ১৮ লাখ ৫০ হাজার টাকা।  

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে  আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করেন। চট্টগ্রাম নগরে ও দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।