ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর উপহারের চাল চেয়ারম্যানের বাড়িতে নেওয়ার পথে… 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
প্রধানমন্ত্রীর উপহারের চাল চেয়ারম্যানের বাড়িতে নেওয়ার পথে…  ...

চট্টগ্রাম: দুস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের চাল চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যাওয়ার পথে আটক করেছেন স্থানীয়রা। পরে চালগুলো উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

 

শুক্রবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে বৈলছড়ি ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যানের বাড়িতে প্রতি ব্যাগে ১০ কেজি করে মোট ৪০ ব্যাগ চাল ট্রলিতে করে নিয়ে যাওয়ার সময় বৈলছড়ি বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

তবে চেয়ারম্যান কফিল উদ্দিন বাংলানিউজকে বলেন, আমার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পরিসর খুবই ছোট।

সেখানে তিনজন বসারও জায়গা নেই। এছাড়া ঈদের ছুটিতে পরিষদের কর্মচারীরাও সবাই বাড়িতে। আমার বাড়ির পাশে অস্থায়ী সালিসি কার্যক্রম পরিচালনা করার জন্য একটি কার্যালয় করেছি। চালগুলো প্যাকেটজাত করে সেখানে নিয়ে যাচ্ছিলাম। সকালে তালিকাভুক্তদের কাছে চালগুলো বিতরণ করার পরিকল্পনা ছিল। কিন্তু বিরোধীপক্ষ সরকার এবং আমাকে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য এসব করেছে। আমার যদি চালগুলো নিয়ে যাওয়ার ইচ্ছে থাকতো, তাহলে প্যাকেট না করে বস্তায় ভরে নিয়ে যেতাম।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুজ্জামান চৌধুরী বাংলানিউজকে বলেন, চালগুলো শনিবার (৩০ এপ্রিল) সকালে সকল ইউপি সদস্যের উপস্থিতিতে স্থানীয়দের মাঝে বিতরণ করে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।