ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদর্শিত পথে এগিয়ে যেতে হবে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদর্শিত পথে এগিয়ে যেতে হবে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ধর্ম মানুষের জন্য, তবে ধর্মান্ধতা মানবপ্রগতির শত্রু। এই পবিত্র রমজানে আমরা ত্যাগ, সংযম ও আত্মশুদ্ধির মাধ্যমে যে ধর্মব্রত পালন করেছি তা যেন বিফলে না যায়।

আমরা যথার্থভাবে এদেশ ও মানুষকে ভালোবাসতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদর্শিত পথে এগিয়ে গিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে হবে। যদি তা না পারি তাহলে আমরা আবার পরাধীনতার শৃঙ্খল পরব।
এ বাস্তবতা অনুধাবন করে দলীয় ঐক্য ও আদর্শের প্রতি আনুগত্য রক্ষা করে চট্টগ্রাম নগর আওয়ামী লীগকে সুসংগত করতে হবে।

কিং অব মোহরা কমিউনিটি সেন্টারে ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব কর্মিসমাবেশে তিনি একথা বলেন।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, আত্মশুদ্ধির এই মাসে মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামিনের অসীম রহমতে নিজেকে সংশোধন ও পরিশুদ্ধ করতে পারলেই মানবজনম ধন্য হবে। আজ মনুষ্যত্বের জন্য আমাদের কাজ করে যেতে হবে। আওয়ামী লীগ আদর্শগতভাবে এই সত্যে বিশ্বাসী। এই বিশ্বাসবোধ থেকে আমাদের জনকল্যাণে ও রাষ্ট্রীয় মর্যাদা রক্ষায় কর্তব্য পালন করতে হবে।

তিনি বলেন, আজ দেশপ্রেম বিবর্জিত একটি অপশক্তি যারা কখনো বাংলাদেশ ও স্বাধীনতা চায়নি তারা ফণা তুলছে। ছোবল মারার আগেই এই ফণার বিষদাঁত ভেঙে দিতে হবে।

৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আবু তাহের।

বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক খালেদ হোসেন খান মাসুদ, নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিনহাজুল আবেদীন সায়েম, এসএম আনোয়ারুল মির্জা, হাবীবুর রহমান চৌধুরী, ইমতিয়াজ চৌধুরী, মো. ফারুক, মো. ফয়সাল চৌধুরী, মো. আবুল কালাম, মেজবাহ উদ্দিন লিটন, মো. বরকত হোসেন, মো. কফিল উদ্দিন, সৈয়দ মফিজুর রহমান, সরোয়ার বাবলু, মো. শহিদুল ইসলাম দুলাল, মো. জাহাঙ্গীর সওদাগর, মো. ইলিয়াছ, মো. শফিকুর রহমান সৌরভ, আব্দুল্লাহ আল মামুন, মো. হাশেম, ওমর খৈয়াম তৈয়ব, সিরাজ, মো. আলী, মো. জাহেদ, মোজাম্মেল হোসেন, ইয়াছিন তারেক, বিপ্লব দেবনাথ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৫  ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।