ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অগ্রীম টিকিটে ট্রেনের ঈদযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
অগ্রীম টিকিটে ট্রেনের ঈদযাত্রা ঈদযাত্রা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অগ্রীম টিকিট বিক্রি করা ৮টি ট্রেন ছেড়ে গেছে। আরও দুটি ট্রেন চট্টগ্রাম ছেড়ে যাবে।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়।

বুধবার (২৭ এপ্রিল) ছিল অগ্রীম টিকিট বিক্রির শেষ দিন।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারে যাত্রীদের তেমন ভিড় ছিল না৷ তবে, তাদের অভিযোগ ছিল।

যাত্রীরা বলছেন, কয়েকবার এসেও ১ মে'র  টিকিট পাননি। ঈদে কীভাবে বাড়ি ফিরবো সে টেনশনে আছি। আবার অনেককে কয়েক ঘণ্টা অপেক্ষা করে নিতে হয়েছে টিকিট। রেলওয়ের ঈদযাত্রার অগ্রীম টিকিট বিক্রিতে একের পর এক জটিলতা সৃষ্টি হচ্ছে।  

চট্টগ্রাম থেকে অগ্রীম টিকিটে সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেস, সকাল ৭টা ২০ মিনিটে পাহাড়িকা এক্সপ্রেস, সকাল ৮টা ৩০ মিনিটে চট্টলা এক্সপ্রেস, সকাল ৯টা ২০ মিনিটে বিজয় এক্সপ্রেস, বেলা ১২টা ৩০ মিনিটে মহানগর এক্সপ্রেস, বিকেল ৩টায় মহানগর গোধূলি, বিকেল ৫টায় সোনার বাংলা, বিকেল ৫টা ১৫ মিনিটে মেঘনা এক্সপ্রেস ছেড়ে গেছে। এছাড়াও রাত ৯টা ৪৫ মিনিটে উদয়ন এক্সপ্রেস আর রাত ১১টায় তুর্ণা নিশিতা ছেড়ে যাবে।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম বাংলানিউজকে বলেন, সকাল থেকে রাত পর্যন্ত ৮টি ট্রেন ছেড়ে গেছে। এ ছাড়াও আরও ২টি ট্রেন ছেড়ে যাবে। কোনো ট্রেনের শিডিউল বির্পযয় হয়নি। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সবাই ঈদযাত্রা করছে। যাত্রীদের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।