ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষা উপমন্ত্রীর পক্ষে নুরুল আজিম রনির ইফতার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
শিক্ষা উপমন্ত্রীর পক্ষে নুরুল আজিম রনির ইফতার বিতরণ  ...

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির ২০তম দিনে নগর যুবলীগ নেতা নুরুল আজিম রনির উদ্যোগে রোজাদারদের ইফতার বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২১ এপ্রিল) বিকেল ৫টায় চকবাজার ওয়ার্ডের অলি খাঁ মসজিদ মোড়ে ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংরক্ষিত চসিক কাউন্সিলর রুমকি সেনগুপ্ত ও শাহীন আক্তার রুজি।

নুরুল আজিম রনি বলেন, রোজা আত্মসংযম অনুশীলনের মাস। এই পবিত্র মাসে নগর যুবলীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমাদের যেভাবে নির্দেশনা দিয়েছেন, আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য রাখতে হবে প্রতিবেশীর প্রতি, কেউ যদি কষ্টে থাকে তাকে সাহায্য করবেন। একধরনের অসাধু ব্যবসায়ীরা এই রমজান উপলক্ষে দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। আপনারা দেখবেন অসাধু ব্যবসায়ীদের অতীত ইতিহাস, তারা জামায়াত-বিএনপির সঙ্গে জড়িত। যারা এই রমজান মাসে দ্রব্যমূল্য বৃদ্ধি করে তাদের ব্যবসায়ী বলা যায় না। তারা এই সমাজের সবচেয়ে ঘৃণিত ব্যক্তি। তারা সরকারকে বিব্রত করার চেষ্টা করছে। আপনারা তাদের প্রতিহত করুন। শেখ হাসিনার সরকারের কঠোর নজরদারির ফলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এখন কমে এসেছে। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে চট্টগ্রাম নগর যুবলীগ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আকতার হোসেন সৌরভ, আবদুল্লাহ আল তানিম, মেহেদী হাসান, নূর হুদা মিঠু, মারুফ ওয়াহিদ, মিজানুর রহমান, তানভীর মেহেদী মাসুদ, শাওন, মিনহাজ চৌধুরী, মুজিবুর রহমান রাসেল, রাকিন চৌধুরী নোমান, মোহাম্মদ আরাফাত, ইনজামুল ইমু, ঐশিক পাল জিতু, মিনহাজুল ইসলাম মিনহাজ, অমিত চক্রবর্তী, হারুনর অর রশীদ, তাফহিম সোহেল, সাফায়েত ফাহিম, শাকিল মাহামুদ, আরিফুল ইসলাম নাঈম, মো. তৌহিদুল ইসলাম ইমন, তানভীর হায়দার, আল আমিন, কামাল পাশা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।