ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানত থেকে প্রতিদিন ফ্লাইট ওমান এয়ারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
শাহ আমানত থেকে প্রতিদিন ফ্লাইট ওমান এয়ারের অতিথিদের সঙ্গে ট্রাভেল এজেন্টসহ সংশ্লিষ্টরা।

চট্টগ্রাম: বৃহত্তর চট্টগ্রামের প্রচুর মানুষ মাস্কাট, ওমান, সালালাতে আছেন। তাদের সেবা দিতেই ওমান এয়ার শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৬২ আসনের ফ্লাইট প্রতিদিন পরিচালনা করছে।

আমাদের সেবায় যাত্রীরা স্বাচ্ছন্দ্যবোধ করেন। বাস্তবতার নিরিখে ভাড়া নির্ধারণ করেছি আমরা।
যা যাত্রীদের জন্য সহনীয় পর্যায়ে রয়েছে।  

বৃহস্পতিবার (২১ এপ্রিল) পেনিনসুলা চিটাগাংয়ে ওমান এয়ারের ইফতার ও মিলনমেলায় এসব কথা বলেন ওমান এয়ারের ভাইস প্রেসিডেন্ট সুনীল ভিএ।  

তিনি বলেন, হাইওয়ে, টানেলসহ চট্টগ্রামে অনেক উন্নয়ন হচ্ছে। ফলে অবকাঠামোগত সুবিধার কারণে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রীরা বিভিন্ন গন্তব্যে সহজে পৌঁছাতে পারছেন। চাহিদা বাড়লে আরও বড় উড়োজাহাজ নামানোসহ বেশি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা আমাদের রয়েছে।  

গ্ল্যাক্সি বাংলাদেশের প্রেসিডেন্ট ও সিইও আহমেদ ইউসুফ ওয়ালিদ বলেন, চট্টগ্রাম-ওমান রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে ওমান এয়ার। এ রুট পাকাপোক্ত করার জন্য ট্রাভেল এজেন্টদের ভূমিকা অপরিসীম।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বলেন, আমরা সব সময় চেষ্টা করি এ বিমানবন্দর থেকে বেশি বেশি ফ্লাইট পরিচালনা করতে। ওমান এয়ার প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। প্রবাসীরা এ ফ্লাইটের মাধ্যমে উপকৃত হবেন। ওমান এয়ারের উত্তরোত্তর সাফল্য কামনা করি।  

উপস্থিত ছিলেন আটাব চট্টগ্রাম সভাপতি আবু জাফর, হাব চট্টগ্রাম সভাপতি শাহ আলম, ওমান এয়ারের সিনিয়র সেলস ম্যানেজার মোহাম্মদ জাহিদুল হাসান, চট্টগ্রাম ইনচার্জ মো. আসিফ চৌধুরী, সহকারী ব্যবস্থাপক (এয়ারপোর্ট অপারেশন) সুমিত বিশ্বাস প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।