ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক প্রেমিকার গোপন ছবি ছড়িয়ে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
সাবেক প্রেমিকার গোপন ছবি ছড়িয়ে যুবক গ্রেফতার ...

চট্টগ্রাম: সাবেক প্রেমিকার বাগদানের খবর পেয়ে তাদের ব্যক্তিগত মুহূর্তের বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে আরিফ উদ্দিনকে (৩৬) গ্রেফতার করা হয়েছে।  

রোববার (১৭ এপ্রিল) রাতে নগরের বাকলিয়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট।

 

আরিফ উদ্দিন বোয়ালখালী উপজেলার চর খিজিরপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি নগরের বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার ইপিক বিল্ডিংয়ে বসবাস করেন।

তার কাছ থেকে একটি মোবাইল ডিভাইস জব্দ করা হয়। এ ঘটনায় আরিফ উদ্দিনের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) শাহাদত হুসেন রাসেল জানান, এক তরুণীর সঙ্গে ২০১৪-১৮ সাল পর্যন্ত আরিফের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের একপর্যায়ে আরিফ তরুণীকে কিছু না জানিয়ে অন্যত্র বিয়ে করেন। তরুণীর সঙ্গে সব যোগাযোগ বন্ধ করে দেন। কিছুদিন পর তরুণীর বাগদান সম্পন্ন হয়। বাগদানের সংবাদ পেয়ে আরিফ তরুণীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। আরিফের কাছে থাকা তরুণীর বিভিন্ন স্পর্শকাতর ছবি, স্থির চিত্র ‘হোয়াটসএ্যাপ’র মাধ্যমে তরুণীর আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবসহ বিভিন্ন লোকজনকে পাঠিয়ে ব্ল্যাকমেইল শুরু করেন।

তিনি জানান, আরিফ তরুণীর অনুমতি ছাড়া তার নাম ও ছবি ব্যবহার করে ফেসবুক আইডি চালু করে এবং অশালীন ক্যাপশন সহকারে তার পরিবারের সদস্যদের ছবি ফেসবুকে আপলোড করে। পাশাপাশি আরিফ প্রতিনিয়ত উক্ত ফেসবুক আইডি থেকে তরুণীর ব্যক্তিগত ছবি ইন্টারনেটে প্রচারের হুমকি দেন। তরুণীর অভিযোগের ভিত্তিতে আরিফকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।