ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১  জাহাঙ্গীর।

চট্টগ্রাম: হাটহাজারী থানার মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর আলমকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

জাহাঙ্গীর একই থানার উদালিয়া এলাকার আমির আহম্মদের ছেলে।

র‌্যাব জানিয়েছে, গত ১২ এপ্রিল বিকেলে ৩টায় তাদের বাড়ির সামনে লবণ বিক্রেতা আসলে ছাত্রীর মা মেয়েকে নিয়ে লবণ বিক্রেতার কাছে লবণ কিনতে যান।

১০ কেজি লবণ কেনেন। একই বাড়ির শিশুর মায়ের চাচা শ্বশুর মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী তাকে বলে রেখেছিলেন লবণ বিক্রেতা আসলে তাকে জানানোর জন্য। ছাত্রীর মা তার চাচি শাশুড়িকে ডাকতে মেয়েকে পাঠান। শিশু জাহাঙ্গীরের বাড়িতে আসলে ঘরের মধ্যে কোনো লোক না থাকায় শিশুকে বিস্কুটের প্রলোভন দেখিয়ে রান্নাঘরে নিয়ে যায়। সেখানে ধর্ষণ করে। পরবর্তীতে শিশুর মা তার মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে ডাকাডাকি করতে থাকলে আনুমানিক বিকেল সাড়ে ৩টায় জাহাঙ্গীরের রান্নাঘর থেকে মেয়েটি কান্নাকাটি করতে করতে বের হয়। মা'কে ঘটনা বর্ণনা করে। শিশুর বাবা তার অসুস্থ মেয়েকে চিকিৎসার জন্য হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (ওসিসি) প্রেরণ করেন। বর্তমানে শিশুটি  ওসিসিতে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় শিশুটির মা হাটহাজারী থানায় ধর্ষণের মামলা করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, দ্বিতীয় শ্রেণির মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি  জাহাঙ্গীরকে  বুধবার (১৩ এপ্রিল) রাত ১১টায় অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। জাহাঙ্গীর জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।