ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৬০ টাকা চাঁদাবাজির সেই মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
১৬০ টাকা চাঁদাবাজির সেই মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানায় ট্রাফিক সার্জেন্টের দায়ের করা ১৬০ টাকা চাঁদাবাজির মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়।

মামলায় সাক্ষ্য দিয়েছেন মামলার বাদী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মো. মাসুম বিল্লাল ও কনস্টেবল বিকাশ রায়। বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ।

 

মামলায় অভিযুক্ত হলেন- মো. কামরুল শেখ (২০), পাবনা থানার সুজানগর থানার আহম্মদপুর এলাকার মৃধা বাড়ির মৃত আবুল কালাম আজাদের ছেলে।  

আদালতসংশ্লিষ্ট সূত্র জানায়, ১৬০ টাকার চাঁদাবাজির মামলায় মো. কামরুল শেখের বিরুদ্ধে গত ১৪ ফেব্রুয়ারি অভিযোগ গঠন করেন আদালত। বায়েজিদ বোস্তামী খানার টেক্সটাইল মোড় এম আলম পেট্রল পাম্প এলাকায় বিভিন্ন যানবাহনের গতিরোধ করে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি ও আদায় করার অভিযোগে ২০২০ সালের ২১ সেপ্টম্বর তৎকালীন ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মো. মাসুম বিল্লাল মো. কামরুল শেখকে আটক করেন। তখন তার কাছ থেকে চাঁদার ১৬০ টাকা উদ্ধার করেন বলে অভিযোগ করেন। এ ঘটনায় একই দিন সার্জেন্ট মো. মাসুম বিল্লাল বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলম সুমন একই বছরের ৩০ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেন। সেখানে সাক্ষী করা হয়েছে আটজনকে।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।