ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চিটাগাং অ্যাসোসিয়েশনের কমিটি পুনর্বিন্যাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
চিটাগাং অ্যাসোসিয়েশনের কমিটি পুনর্বিন্যাস ...

চট্টগ্রাম: ঐতিহ্যবাহী জেএম সেন হল পরিচালনায় নিয়োজিত দি চিটাগাং অ্যাসোসিয়েশনের কমিটির পুনর্বিন্যাস করা হয়েছে।  

শনিবার (৯ এপ্রিল) বিকেলে নগরের মোমিন রোডের মৈত্রী ভবনে অ্যাডভোকেট মাহবুবউদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের সভায় এ পুনর্বিন্যাস করা হয়।

ইতিমধ্যে অ্যাসোসিয়েশনের কমিটির কয়েকজন নেতার মৃত্যুজনিত কারণে সৃষ্ট শূন্যপদে কো-অপ্ট করে এ পুনর্বিন্যাস করা হয়েছে।  কমিটির মেয়াদ সাধারণ নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি না হওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আগামী ২৭ মে পুনর্বিন্যাসকৃত কমিটির সভা অনুষ্ঠিত হবে।

পুনর্বিন্যাসকৃত কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি অ্যাডভোকেট মাহবুবউদ্দীন চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক রণজিত কুমার দে ও সাংবাদিক আবুল মোমেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক সমরেশ বৈদ্য, কোষাধ্যক্ষ বিবেকানন্দ আচার্য।  

কমিটির সদস্যরা হলেন- অ্যাডভোকেট সুভাষ চন্দ্র লালা, স্থপতি সুভাষ বড়ুয়া, রাজনীতিবিদ-শিক্ষানুরাগী আবদুল্লাহ আল নোমান, অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, অধ্যাপিকা রীতা দত্ত, বীর মুক্তিযোদ্ধা ফারুক-ই আজম বীরপ্রতীক, রাজনীতিবিদ ইন্দু নন্দন দত্ত, ইঞ্জিনিয়ার তপন কান্তি দাশ, লায়ন আদর্শ বড়ুয়া, ডা. শ্রীপ্রকাশ বিশ্বাস, অ্যাডভোকেট যদু চৌধুরী, সংস্কৃতিকর্মী শাহরিয়ার খালেদ, নাট্যজন প্রদীপ দেওয়ানজী, সমাজসেবী শ্যামল কুমার পালিত ও সাংবাদিক ঋত্বিক নয়ন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।