ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
আওয়ামী লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের পাথরঘাটা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান ইমনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মো.আসিফ হায়দারকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব।  

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

 

মো. আসিফ হায়দার ওই এলাকার মৃত মো. নাসির উদ্দিনের ছেলে।  

র‌্যাব জানিয়েছে, গত ২ এপ্রিল কোতয়ালী থানাধীন পাথরঘাটা এলাকার ইকবাল রোডে জামান গার্মেন্টসের সামনে আনিসুর রহমান ইমন এবং তার ছোট ভাই আমিনুর রহমান সায়েম হেঁটে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জেরে ইমনকে মারধর শুরু করেন আসিফ সহ কয়েকজন।

এ সময় ইমন রাস্তা ওপর লুটিয়ে পরলে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে  জখম করা হয়। ইমনের কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়া হয়। পরবর্তীতে ইমনের ভাই ও আশপাশের লোকজনের সহায়তায় গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গত ৩ এপ্রিল ইমনের ছোট ভাই আমিনুর রহমান সায়েম বাদি হয়ে কোতয়ালী থানায় ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি মামলা দায়ের করেন।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.নুরুল আবছার জানান, আনিসুর রহমান ইমনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি কোতয়ালী থানার ডিসি রোড এলাকায় অবস্থান করার তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে মো. আসিফ হায়দারকে গ্রেফতার করা হয়। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।