ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিলের রফতানি ট্রফি গ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিলের রফতানি ট্রফি গ্রহণ জাতীয় রফতানি ট্রফি গ্রহণ করেন বিকেএমইএ সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল।

চট্টগ্রাম: বিকেএমইএর সহ-সভাপতি ও ফোরএইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাওহার সিরাজ জামিল দেশের রফতানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৭-১৮ অর্থবছরে তৈরি পোশাক (নিটওয়্যার) খাতে মেসার্স ফোরএইচ ফ্যাশন লিমিটেডের পক্ষে জাতীয় রফতানি ট্রফি (রৌপ্য) ও মেসার্স ফোরএইচ ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেডের পক্ষে জাতীয় রফতানি ট্রফি (ব্রোঞ্জ) গ্রহণ করেছেন।  

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের গ্রান্ড বলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বঙ্গভবন থেকে সংযুক্ত ছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান। বক্তব্য দেন এফবিসিসিআইর সভাপতি মো. জসিম উদ্দিন, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

মেসার্স ফোরএইচ ফ্যাশন লিমিটেড জাতীয় রফতানি ট্রফিতে ২০০৫-০৬, ২০০৬-০৭, ২০১৫-১৬, ২০১৬-১৭ সালে যথাক্রমে স্বর্ণ ও রৌপ্য পদক, ২০০৮-২০০৯ সালে স্বর্ণ, ২০১১-১২ সালে ব্রোঞ্জ পদক লাভ করে। এছাড়াও গাওহার সিরাজ জামিল টানা কয়েকবার সিআইপি নির্বাচিত হয়েছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আজীবন সদস্য, চট্রগ্রাম আবাহনী ক্রিকেট কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।