ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের প্রতি ভালোবাসা ছিল আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
মানুষের প্রতি ভালোবাসা ছিল আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর মোনাজাত পরিচালনা করেন হজরত শাহসুফি সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী (ম.জি.আ)।

চট্টগ্রাম: হজরত আব্দুল হাকিম মাইজভাণ্ডারীর ২৭তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, খতমে কোরআন, মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কলেজ রোড সংলগ্ন এইচএম ভবন চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোসনে-আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে বুধবার (৬ এপ্রিল) অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন শাহজাদা-এ- গাউসুল আজম, হজরত শাহসুফি সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী (ম.জি.আ)।

অতিথিরা বলেন, মরহুম আব্দুল হাকিম মাইজভাণ্ডারী ছিলেন একজন পরোপকারী মানুষ। আশেকে রাসুল, আশেকে আউলিয়া ও কামেল ব্যক্তি ছিলেন তিনি।

তিনি মানুষের সেবা করতে পছন্দ করতেন। সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তাঁর ভালোবাসা ছিল। তাঁর এই সমাজসেবা ধারাবাহিকভাবে তাঁর সুযোগ্য সন্তান চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমসহ তাঁর পরিবারও করে যাচ্ছেন।

উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপ ও হোসনে আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মো. নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, তাহের মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, আওয়ামী লীগ নেতা আজম খান, সমাজসেবক মো. ইব্রাহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।