ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সনাতন সংগঠনের সাংগঠনিক মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
সনাতন সংগঠনের সাংগঠনিক মিলনমেলা ...

চট্টগ্রাম: সনাতন সংগঠন চট্টগ্রাম মহানগর এর আয়োজনে নগরীর জে এম সেন হল মিলনায়তনে সাংগঠনিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২ এপ্রিল) বিকালে সংগঠনের সভাপতি বিশ্বজিৎ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত।

বিশেষ অতিথি ছিলেন দৈনিক ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, প্রবর্তক সংঘের সাধারণ সম্পাদক শিল্পপতি তিনকড়ি চক্রবর্তী, চট্টগ্রাম জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট প্রবীর ভট্টাচার্য, সনাতন সংগঠন ঢাকার উপদেষ্টা তপুব্রত ভট্টাচার্য ও সংগঠক কানন প্রতাপ দত্ত।  

মঙ্গল প্রদীপ প্রজ্বালনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন অশোক চক্রবর্তী লিংকন।

সুপ্রিয়া চৌধুরী, শান্তনু মিত্র ও পল্লব গুপ্ত বিপুলের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন কো-অর্ডিনেটর ডা. সন্তোষ কুমার দে, শুভেচ্ছা বক্তব্য দেন সাধারণ সম্পাদক কাঞ্চন আচার্য, অ্যাডভোকেট রাজীব দাস বাবু ও বাপ্পাদিত্য বসু। গীতা-চণ্ডী ও শিব স্তোত্র পাঠ করেন সংগঠনের সদস্যরা।

মিলনমেলায় সনাতন সংগঠন মহানগর কমিটি (২০২২-২০২৩) এর ৩৫ জন সদস্যের অভিষেক ও সনাতন যুব ফোরামের ২৫ জন সদস্যের অভিষেক অনুষ্ঠিত হয়। এর আগে সংগঠনের কার্যক্রম নিয়ে ভার্চুয়াল প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রূপা সেন। উপস্থিত ছিলেন দেবাশীষ পাল দেবু, স্থানীয় কাউন্সিলর এবং সনাতনী সমাজের নেতারা।

বক্তারা বলেন, সনাতন সংগঠন সনাতনী সমাজের স্বার্থ রক্ষা ও উন্নয়নে প্রাতিষ্ঠানিক স্থাপনার মাধ্যমে সকলকে সঙ্গে নিয়ে চলার প্রত্যয়ে ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয়। এই সংগঠন সনাতনী সমাজের দাবি আদায়ে প্রত্যক্ষ আন্দোলন ও সচেতনতা আনয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ৩ এপ্রিল, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।