ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‍্যাডিসন ব্লু চট্টগ্রামের ইফতারে থাকছে বর্ণিল আয়োজন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
র‍্যাডিসন ব্লু চট্টগ্রামের ইফতারে থাকছে বর্ণিল আয়োজন

চট্টগ্রাম: নগরের পাঁচতারকা হোটেল র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর স্বাস্থ্যসম্মত, সুস্বাদু এবং বর্ণাঢ্য ইফতার আয়োজনে এবারও থাকছে নতুন মাত্রা।  

প্রতিবারের মত দ্য এক্সচেঞ্জ রেস্টুরেন্টে ইফতারের পর বুফ্যে ডিনারে জনপ্রতি খরচ পড়বে মাত্র ৩ হাজার ২৫০ টাকায়।

প্রথমসারির বেশ কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডে রয়েছে একটি কিনলে একটি ফ্রি। বিস্তারিত ফোনে (+৮৮০১৭৭৭৭০১১৬৪) জানা যাবে।
 

স্বাস্থ্যসম্মত, সুস্বাদু এবং মুখরোচক এসব ইফতার যাতে গ্রাহকগণ ঘরে বসেই উপভোগ করতে পারেন, তার জন্যও র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ নিয়েছে বিশেষ উদ্যোগ। ঘরে বসেই আপনি অর্ডার করতে পারবেন আপনার মন মতো খাবার। ৭ হাজার টাকার বেশি অর্ডারে হোটেল থেকে ৫ বর্গকিলোমিটারের মধ্যে পাবেন ফ্রি ডেলিভারিও। বিস্তারিত জানতে এবং অর্ডার করতে ফোন করতে পারেন +৮৮০১৭৭৭৭০১১৬৪ এই নম্বরে।

ইফতার মাহফিল আয়োজনের অফারে র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ব্যবস্থাপনা প্রতিবছর ব্যাপক সাড়া জাগায়। ইফতার মাহফিল বা অনুষ্ঠান আয়োজনের মেন্যুর দাম শুরু হয়েছে জনপ্রতি মাত্র ৯৭০ টাকা থেকে। প্রথম ১০ রোজার মধ্যে আপনার ইফতার মাহফিল আয়োজনে এই পাঁচ তারকা হোটেলটি দিচ্ছে আরও বিশেষ ছাড়।  

রমজান মাসে হোটেলে থাকার অফারেও থাকছে বিশেষ ছাড়। সুপেরিওর কিং রুমে থাকা যাচ্ছে মাত্র ৭ হাজার টাকায় পুরো রমজান মাসব্যাপী।  

 সব অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে +৮৮০১৭৭৭৭০১২২২ এই নম্বরে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।