ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুর স্বপ্নের পথে হাঁটছে বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
বঙ্গবন্ধুর স্বপ্নের পথে হাঁটছে বাংলাদেশ বক্তব্য দেন বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী।

চট্টগ্রাম: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত আধুনিক বাংলাদেশ গড়া। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর সেই স্বপ্নের পথেই হাঁটছে।

আমরা এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমাদের মাথাপিছু আয় বেড়েছে।
 

তিনি বলেন, আমাদের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরি হয়েছে, যা আমাদের দেশের অর্থনীতির জন্য একটি মাইলফলক। তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আরো আগেই বাংলাদেশকে এই অবস্থানে নিয়ে আসতেন।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) নগরের দোস্ত বিল্ডিংয়ে আমরা ক’জন মুজিব সেনা নগর শাখার উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি সরফরাজ নেওয়ার চৌধুরী রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বোখারী আজমের সঞ্চালনায় বক্তব্য দেন সংগঠনের সুহৃদ অ্যাডভোকেট মীর শফিকুল কবির বীজন, মোরশেদ করিম রুবেল, জাবেদ খান, সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান চৌধুরী, মঈন উদ্দিন সানী, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী সুমন, মো. রফিকুল ইসলাম রুবেল, প্রচার সম্পাদক ইমরান শুভ, দফতর সম্পাদক এজেএম আবদুল মুকিত, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক সাদ্দাম রহমান, কার্যকরী সদস্য সুবর্ণা খানম, মো. শহিদুল ইসলাম, সংগঠনের ওয়ার্ড প্রতিনিধি নুর উদ্দিন, নুর মোহাম্মদ ইমন, জিকু দেবনাথ, ওমর ফারুক, অস্মিত চক্রবতীর্, আলী আজগর সৈকত প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ৩১ মার্চ, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।