ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির হাল্ট প্রাইজ- ২০২২ বিজয়ীদের পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির হাল্ট প্রাইজ- ২০২২ বিজয়ীদের পুরস্কার বিতরণ ...

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ক্যাম্পাসের হাল্ট প্রাইজ- ২০২২ এর বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে। হাল্ট প্রাইজ-২০২২ এর বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ক্যাম্পাসের ডিরেক্টর সুরাইয়া তাবাসসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব।

তিনি বলেন, আমাদের স্বপ্ন ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে তোমাদের মতো তরুণদের এগিয়ে আসতে হবে। কারণ তোমরাই আমাদের ভবিষ্যৎ।

আমি মনে করি এই ধরনের প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র-ছাত্রীরা তাদের মেধার বিকাশ ঘটাতে পারবে। একজন উদ্যোক্তা হতে হলে তোমায় বিভিন্ন আইডিয়া থাকতে হবে, তাহলেই তুমি একজন ভালো উদ্যোক্তা হতে পারবে। প্রতিযোগিতাশীল এই বিশ্বে ৪র্থ শিল্প বিপ্লবের উপযোগী করে নিজেদের তৈরি করতে হবে। আমি আশা করছি আজকের ক্যাম্পাস রাউন্ডের বিজয়ীরা আগামীদিনে এই বিশ্ববিদ্যালয় এবং দেশের জন্য সম্মান বয়ে আনবে।  

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এএনএম ইউসুফ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, আইন বিভাগের চেয়ারম্যান নাজনিন আকতার, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, অর্গানাইজিং কমিটির সুপারভাইজর ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ইমরান চৌধুরী। সাকিবল ইসলাম ও শ্রাবন্তী দত্তের সঞ্চালনায় বক্তব্য দেন ক্যাম্পাস চ্যাম্পিয়ন ব্ল্যাক ডায়মন্ড টিমের রক্তিম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ৩১ মার্চ, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।