ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিজেকেএসের উদ্যোগে সেপাক টাকরো লিগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
সিজেকেএসের উদ্যোগে সেপাক টাকরো লিগ ...

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় সেপাক টাকরো লিগ শুরু হচ্ছে বৃহস্পতিবার। বুধবার (৩০ মার্চ) লিগ উপলক্ষে সংবাদ সম্মেলনে করে আয়োজক কমিটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৯টায় সিজেকেএস জিমনেশিয়ামে উদ্বোধন করা হবে অনুপ বিশ্বাস-সিজেকেএস সেপাক টাকরো লিগ। এতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস'র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান অনুপ বিশ্বাস অ্যান্ড ব্রাদার্সের স্বত্বাধিকারি অনুপ বিশ্বাস।

এবারের লিগে পুরুষের ১০টি দল এবং মহিলাদের ৪টি দল অংশগ্রহণ করছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। পুরো লিগের খরচ ধরা হয়েছে ১ লাখ টাকা। যা স্পন্সর প্রতিষ্ঠান থেকে পাওয়া যাবে বলে জানান আয়োজক কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন লিগ কমিটির সভাপতি এবিএম খালেদুজ্জামান দাদুল, সিজেকেএসের সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, স্পন্সন প্রতিষ্ঠান অনুপ বিশ্বাস অ্যান্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী অনুপ বিশ্বাস, সিজেকেএস সেপাক টাকরো কমিটির ভাইস চেয়ারম্যান মো: লুৎফুল করিম সোহেল, সাইফুল্লাহ চৌধুরী, যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ মনির, সিজেকেএস কাউন্সিলর আকতারুজ্জামান, প্রবীণ কুমার ঘোষ, এস.এম ইকবাল মোর্শেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা,  মার্চ ৩০, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।