ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চিকিৎসাধীন অবস্থায় হাজতি শাহজাহানের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
চিকিৎসাধীন অবস্থায় হাজতি শাহজাহানের মৃত্যু ...

চট্টগ্রাম: কেন্দ্রীয় কারাগারে হাজতি শাহজাহান (৪৭) অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় ৬টা ৪০ মিনিটের দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন এ হাজতির মৃত্যু হয়।

শাহজাহান নগরীর বায়েজিদ বোস্তামি থানার উত্তর কুলগাঁও এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-ক্রীড়া সম্পাদক ছিলেন।
 

কারাগার সূত্রে জানা যায়, বায়েজিদ বোস্তামি থানার এক মামলায় গ্রেফতার হয়ে ২০২১ সালের ১৯ অক্টোবর শাহজাহান কারাগারে যান। শাহজাহান বিভিন্ন সময় অসুস্থ থাকতেন। তাঁকে কারা হাসপাতালে চিকিৎসা দেওয়া হতো। গত ২৬ মার্চ থেকে কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (২৯ মার্চ ) বেলা সোয়া ২টার দিকে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে হাসপাতালের ১৩ নম্বর মেডিসিন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান। তিনি বলেন, ‘চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের হাজতি শাহজাহান কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২৯ মার্চ) বেলা সোয়া ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।