ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে টেবিল টেনিস টুর্নামেন্ট

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
চবিতে টেবিল টেনিস টুর্নামেন্ট ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চিটাগং ইউনিভার্সিটি স্পোর্টস ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে টেবিল টেনিস টুর্নামেন্ট।

সোমবার (২৮ মার্চ) চবির শেখ কামাল জিমনেসিয়ামে স্বাধীনতা দিবস টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

এতে ছেলে দ্বৈত দল এবং একক মেয়ে দলের ৫৮টি খেলা হয়। ছেলে দ্বৈত খেলায় টিম ডু ইনভিন্সিবল ও টিম রেডক্স এবং মেয়ে এককে সাগুপ্তা শারমিন এবং তৃনা ফাইনালে মুখোমুখি হন।

পুরুষ দ্বৈত থেকে চ্যাম্পিয়ন হয় ডু ইনভিন্সিবল এবং নারী এককে চ্যাম্পিয়ন হন তৃনা।

ফাইনাল ম্যাচ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার, উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান, ফিজিক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবুল মনছুর, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোয়াজ্জেম হোসাইন ও বিভাগের শিক্ষকরা।

অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, শারীরিক ও মানসিক উন্নতির জন্য খেলাধুলা আবশ্যক। চিটাগং ইউনিভার্সিটি স্পোর্টস ম্যানেজমেন্ট ক্লাব কর্তৃক আয়োজিত এ টেবিল টেনিস টুর্নামেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার মনোভাব তৈরি করছে। আমি এ ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

ক্লাবের সদস্য মেহরাব হোসেন বলেন, এ টুর্নামেন্টের আয়োজনের উদ্দেশ্য ইলেকট্রনিক যন্ত্র বা অনলাইন এডিকশন থেকে ছাত্রছাত্রীদের খেলাধুলায় ফিরিয়ে আনা। আমরা আগের মতো বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করার চেষ্টা করবো।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।