ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিহ্যাব চট্টগ্রাম অফিসে স্বাধীনতা দিবসের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
রিহ্যাব চট্টগ্রাম অফিসে স্বাধীনতা দিবসের সভা ...

চট্টগ্রাম: মহান স্বাধীনতা দিবসে ২৬ মার্চ দুপুর ১টায় রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

 

এ সময় ১ মিনিট নীরবতা পালন করে মহান স্বাধীনতাযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের এবং বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

সভাপতি আবদুল কৈয়ূম চৌধুরী বক্তব্যে মহান স্বাধীনতার রূপকার বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতা, নৃশংস গণহত্যার শিকার লাখো সাধারণ মানুষ এবং সম্ভ্রম হারানো মা-বোনদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. দিদারুল হক চৌধুরী ও মাহবুব সোবহান জালাল তানভীর।  

উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মো. নাজিম উদ্দিন, এএসএম আবদুল গাফফার মিয়াজী, মিজানুর রহমান, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্য রেজাউল করিম, ইঞ্জিনিয়ার শেখ নিজামুদ্দিন, মো. কামাল উদ্দীন, নাসির উদ্দীন, আশীষ রায় চৌধুরী, সুব্রত দেব চৌধুরী, নূরউদ্দিন আহমেদ, লায়ন জি কে লালা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।