ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা উৎসব মেলা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা উৎসব মেলা ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ব্যাংকিং ফেলোস ফর লিডারশিপ ডেভেলপমেন্টের (বিএফএলডি) উদ্যোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) স্বাধীনতা উৎসব মেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্ত্বরে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলে এ মেলা।

 

'উৎসব ও মেলায় স্বাধীনতার স্বাদ ছড়াই' প্রতিপাদ্যে বিএফএলডি আয়োজন করে এ মেলা। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি যারা ব্যবসার ওপর ব্যবহারিক দক্ষতা অর্জন করতে চান তাদের জন্যই আয়োজন করা হয় এ মেলা।

মেলাতে ব্যবসায়ে আগ্রহী অনেকেই বিভিন্ন ধরনের স্টল সাজিয়ে অংশ নেন। ১৬টি স্টলে ছিল বিভিন্ন ধরনের খাবার, হস্তশিল্প, পেইন্টিং ও মেহেদি।  

স্টলগুলোর মধ্যে রাঙা সকাল, সেন্ট্রাল পার্ক, টুয়েন্টিস স্পেলস, আর্টস্পেস, তোমায় আমন্ত্রণ, রং ছোয়া, দ্য মেডিসিন অব লাভ, বিহঙ্গ, স্বাধীনতার স্বাদ, খাও, হোম মেইড ফুড উল্লেখযোগ্য।  

বিএফএলডি'র দফতর সম্পাদক আতকিয়া সুবাহ বাংলানিউজকে বলেন, অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি ব্যবসায়ে ব্যবহারিক দক্ষতা অর্জনের জন্যই আমাদের এ ভিন্নধর্মী আয়োজন এবং এটি আমরা প্রায় প্রতিবছরই আয়োজন করে থাকি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।