ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারে কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
কক্সবাজারে কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

চট্টগ্রাম: কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে প্রথম কেএসআরএম ইনডিপেনডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ সম্পন্ন হয়েছে।

শনিবার (২৬ মার্চ) ছিল এই টুর্নামেন্টের সমাপনী দিন।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ মার্চ) শুরু হয় এ টুর্নামেন্ট। করে দেশের অন্যতম ইস্পাত শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএম এর পৃষ্ঠপোষকতা করেন।
 

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কক্সবাজার গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. ফকরুল আহসান।  

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মেজর জেনারেল মো. ফকরুল আহসান বলেন, দেশের অন্যতম ইস্পাত প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম এ টুর্নামেন্টের আয়োজন করায় আমরা আনন্দিত। আমার বিশ্বাস এই ধরণের আয়োজন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।  

এসময় আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ মো. মোতাহের হোসেইন, কেএসআরএম’র পরিচালক (প্লান্ট) কমোডর (অব.) এমএস কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ব্যবস্থাপক (ব্রান্ড) এস এম মাহমুদুল হাসান ও জ্যেষ্ঠ কর্মকর্তা  মিজান-উল-হক প্রমুখ।  

এসময় কেএসআরএমের পক্ষে কমোডর (অব.) এমএস কবির টুনার্মেন্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। খেলোয়াড়দের মধ্য পুরস্কার বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।