ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাসপাতাল থেকে ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
হাসপাতাল থেকে ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।  

শুক্রবার (২৫ মার্চ) রাত ১২টার দিকে হাসপাতালে জরুরি বিভাগ থেকে খিলক্ষেত থানা পুলিশের সদস্যরা তাকে গ্রেফতার করে।

 

গ্রেফতার হওয়া অর্ণব পাল (২৪) চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সঙ্গে জড়িত থাকলেও গত তিন বছর যাবৎ রাজনীতিতে নিস্ক্রিয় ছিলেন।

 তিনি কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রীরূপ পালের ছেলে।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, ফেনী জেলার বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্ণবের। এ সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর তরুণী পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গত ফেব্রুয়ারি মাসে খিলক্ষেত থানায় মামলা করেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, অর্ণব নামের ওই ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় ওয়ারেন্ট ছিল। শুক্রবার রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে জরুরি বিভাগ থেকে তাকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ। আমরা তাদের সহযোগিতা করেছি। রাতে পুলিশ অর্ণবকে ঢাকায় নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, ২৬ মার্চ, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।