ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১১ বছর পর সাতকানিয়ার চেয়ারম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
১১ বছর পর সাতকানিয়ার চেয়ারম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও সাতকানিয়া জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল আফসার হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. সরোয়ার সালামকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭। ১১ বছর তিনি পলাতক ছিলেন।

সোমবার (২১ মার্চ) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

মো. সরোয়ার সালাম একই ইউনিয়নের পূর্ব নলুয়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

 

র‌্যাব জানিয়েছে, ২০১১ সালের ২৬ ডিসেম্বর রাতে নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক নুরুল আফসারকে নিজবাড়িতে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা আহমেদ হোসেন সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা (নম্বর- ২৬-১২-১১) দায়ের করেন।

নুরুল আফসার চেয়ারম্যান হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি মো. সরোয়ার সালাম বিভিন্ন জায়গায় পলাতক ছিলেন। গত ১১ বছর ধরে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়মিত বাসা পরিবর্তন করে বসবাস করতেন।  সরোয়ার সালাম বাকলিয়া এলাকায় ব্যবসা করছেন এমন গোপন তথ্যের ভিত্তিতে রোববার ( ২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।  

তিনি জানান, সাতকানিয়া থানায় বিভিন্ন অপরাধে সরোয়ার সালামের বিরুদ্ধে সাতকানিয়া থানায় ৫টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।