ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ ...

চট্টগ্রাম: লোহাগাড়ার আধুনগর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন।  

সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

নিহতরা হলেন- লোহাগাড়ার আমিরাবাদ ঝাঁকুয়াবির পাড়া এলাকার মৃত নাছির উদ্দিনের পুত্র প্রিমিয়াম ইউনিভার্সিটির শিক্ষার্থী মুুহাম্মদ হারুনুর রশিদ (২৭), চসিক ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের বাসিন্দা ছড়াকার ফারুক হাসানের ছেলে রিজভী শাকিল, সাইফুল ইসলাম, খোরশেদ আলী ও মনসুর আলী।

 

দোহাজারী হাইওয়ে থানার ওসি মুহাম্মদ সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় নিহত ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি থানা হেফাজতে রয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে প্রাইভেট কারযোগে (চট্টমেট্রো-গ ০০৫২) ৪ যুবক কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেন। আমিরাবাদ পৌঁছার পর তাদের আরেক বন্ধু গাড়িতে উঠেন। আধুনগর বাজারে পৌঁছালে চট্টগ্রাম অভিমুখী একটি মালবাহী ট্রাকের সাথে (চট্টমেট্রো-ট ০৩১৫) প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বাংলানিউজকে বলেন, লোহাগাড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেটকারের এক যাত্রীকে সকাল পৌনে নয়টার দিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।