ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রথমবার চট্টগ্রামে আসছেন সিইসি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
প্রথমবার চট্টগ্রামে আসছেন সিইসি  ...

চট্টগ্রাম: প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো চট্টগ্রাম আসছেন সিইসি কাজী হাবিবুল আওয়াল।

বৃহস্পতিবার (১৭ মার্চ) এ তথ্য জানিয়েছেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান।

তিনি বাংলানিউজকে বলেন, ৪ দিনের সফরে সিইসি মহোদয় চট্টগ্রাম আসছেন। শুক্রবার চট্টগ্রামে অবস্থান করে শনিবার যাবেন সন্দ্বীপ।

সেখানে রোববার স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন। সোমবার চট্টগ্রাম ফিরে ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন। স্যারের চট্টগ্রাম আগমন উপলক্ষে সব ব্যবস্থা করা হয়েছে।

সূচি অনুযায়ী,  শুক্রবার দুপুর ১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে অবস্থান করবেন সিইসি। বিকেল ৩টায় আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হবেন। শনিবার সকালে নিজ বাড়ি সন্দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন এবং সেখানে অবস্থান করবেন। পরের দিন রোববার সকাল ১১টায় সন্দ্বীপ উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সোমবার সকালে সন্দ্বীপ থেকে চট্টগ্রাম ফিরে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

গত ২৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনার হিসেবে পাঁচজনকে নিয়োগ দেন রাষ্ট্রপতি। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পান সাবেক জ্যেষ্ঠ সচিব কাজী হাবিবুল আউয়াল। এছাড়া অন্যান্য ইসি পদে নিয়োগ পেয়েছেন—অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বেগম রাশিদা সুলতানা, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আলমগীর ও আনিছুর রহমান।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।