ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যানজট নিরসনে বহদ্দারহাটে অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
যানজট নিরসনে বহদ্দারহাটে অভিযান ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: যত্রতত্র গাড়ি পার্কিং আর অবৈধ সিএনজি-টেম্পো স্টেশনের কারণে ঘন্টার পর ঘন্টা যানজট লেগে থাকতো বহদ্দারহাটে। যানজটমুক্ত করতে সেসব অবৈধ স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছে নগর ট্রাফিক উত্তর বিভাগ।

 

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল থেকে এ অভিযান শুরু হয়। বহদ্দারহাট পুলিশ বক্সের পাশে টেম্পো স্টেশন, খাজা রোডের মুখে অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদ করেছে ট্রাফিক পুলিশ।

অভিযানে ৪টি গ্রাম সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।  

নগর ট্রাফিক পুলিশের (উত্তর বিভাগ) উপ কমিশনার জয়নুল আবেদীনের নির্দেশে বহদ্দারহাট খাজা রোডের মুখে মূল সড়কের ওপর অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা স্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়েছে।

তিনি বাংলানিউজকে বলেন, যানজট নিরসনে আমরা অবৈধ গাড়ির স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছি৷ এ অভিযান চলমান থাকবে। এরই ধারাবাহিকতায় খাজা রোডে অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা স্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়েছে। বহদ্দারহাট পুলিশ বক্সের পাশে দাঁড়িয়ে থাকা টেম্পো স্টেশনও উচ্ছেদ করা হয়। বহদ্দারহাটের ভেতরের দিকেও আমাদের অভিযান পরিচালনা করা হবে। কতিপয় চাঁদাবাজ অবৈধ এসব স্টেশন বসিয়ে টাকা তুলতো। আমরা থানা পুলিশের মাধ্যমে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিবো।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ১৭ মার্চ, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।