ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডাকের চালানে আসা পিস্তলের প্রাপকের ফের ১ দিনের রিমান্ড 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
ডাকের চালানে আসা পিস্তলের প্রাপকের ফের ১ দিনের রিমান্ড  ফাইল ছবি

চট্টগ্রাম: ইতালি থেকে আসা গৃহস্থালি পণ্যের চালানে ২টি ৮ এমএম পিস্তল, ২টি পিস্তল সদৃশ খেলনা এবং ৬০টি কার্তুজ উদ্ধারের ঘটনায় প্রাপক মজুমদার কামরুল হাসানের আবারও ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৬ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

মজুমদার কামরুল হাসান চট্টগ্রাম কর অঞ্চল-১-এর কর্মচারী। গত ২২ ফেব্রুয়ারি চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।
 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী কমিশনার জ্যোৎস্না আক্তার বন্দর ফরেন পার্সেল (ফরেন পোস্ট এক্সামিনেশন অ্যান্ড অ্যাসেসমেন্ট সেকশন) ডাকঘরে দায়িত্ব পালনকালে একটি ফরেন পার্সেলের মধ্যে গৃহস্থালি সামগ্রী ও বিদেশি অস্ত্র পাওয়ার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। এ পার্সেলের প্রাপক চট্টগ্রামের আগ্রাবাদের সিজিএস কলোনির মজুমদার কামাল হাসান। ইতালি থেকে প্রেরক হিসেবে ছিল রাজিব বড়ুয়ার নাম। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ফরেন পার্সেলটি ওই দিন বেলা ২টায় কায়িক পরীক্ষা করা হয়। পার্সেলে থাকা পণ্যের তালিকা তৈরি করা হয়। এ ঘটনায় গত ২১ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলার নম্বর- ২৮। গত ২১ ফেব্রুয়ারি দিবাগত রাতে হালিশহরে আই ব্লক খালপাড় এলাকায় শ্বশুরবাড়ি থেকে মজুমদার কামরুল হাসানকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুল হাসান বাংলানিউজকে বলেন, পিস্তলের প্রাপক মজুমদার কামরুল হাসানের আদালতে দুই দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।