ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবির শাটলে গাদাগাদি, পড়ে গিয়ে একজন আহত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
চবির শাটলে গাদাগাদি, পড়ে গিয়ে একজন আহত ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন থেকে পড়ে একজন আহত হয়েছেন। তবে তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নন।

বুধবার (১৬ মার্চ) দুপুর দেড়টায় শহরের উদ্দেশে ছেড়ে আসা চবির শাটল ট্রেনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী চবির লোকপ্রশাসন বিভাগের ছাত্রী অপরাজিতা চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনার কিছুক্ষণ আগে ২৪-২৫ বছর বয়সী এক টোকাই ছেলেকে শাটল থেকে নেমে যেতে বলছিল সবাই।

কিন্তু ছেলেটি নামেনি। ধাক্কাধাক্কির একপর্যায়ে ট্রেন ছেড়ে দিলে পাশের জন পড়ে যান। তবে তিনি শাটলের পাদানিতে বসেছিলেন কিনা, সেটা নিশ্চিত না। আশপাশে থাকা মেয়েরা এটা দেখে কান্নাকাটি করছিলো। তবে উনি কেমন আঘাত পেয়েছেন, আমি সেটা দেখিনি। কিন্তু একটা কথা বলতেই হয়, শাটল ট্রেনে খুব ভিড় ছিলো। তারপরও অনেকে কষ্ট করে ওঠার চেষ্টা করছিলেন। যিনি আহত হয়েছেন, উনিও শেষমুহূর্তে উঠছিলেন ট্রেনে।

আহত ব্যক্তির নাম মো. সাগর (২২)। তার বাড়ি চট্টগ্রামের বাকলিয়া। তিনি শহর থেকে বিশ্ববিদ্যালয়ে কাজ করতে এসেছিলেন বলে জানা গেছে।

চবির চিফ মেডিক্যাল অফিসার ডা. আবু তৈয়ব বাংলানিউজকে বলেন, শাটল থেকে পড়ে আঘাত পেয়ে সাগর নামে একজন মেডিক্যালে চিকিৎসা নিয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।