ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের হালিশহর থানার আলী শাহ মাজার এলাকায় ১৩ বছরের ৫ম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (১৩ মার্চ) ভাড়া বাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

 কিশোরীর মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।  

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১৩ মার্চ) সকালে প্রাইভেট পড়ে বাসায় এসেছিল কিশোরী।

রোববার সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত মেয়েটির বাসায় কেউ ছিল না। রাত সাড়ে ৯টার দিকে পরিবারের সদস্যরা বাসায় আসে। বাসায় এসে কিশোরীকে না দেখে আশপাশে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পাশের এক ভাড়াটিয়ার রুমে মেয়েটির নিথর দেহ পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)  ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন বলেন, পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে দাঁতের কামড়ের ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পাশের বাসার ভাড়াটিয়া আলমগীর ধর্ষণের পরে শ্বাসরোধে হত্যা করতে পারে বলে প্রাথমিক তদন্তে আমরা সন্দেহ করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হতে পারব। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছে।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  এ ঘটনায় নিহতের বাবা আলমগীরকে আসামি করে হালিশহর থানায় মামলা করা হয়েছে। দ্রুততার সঙ্গে জঘন্যতম এ অপরাধের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।