ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এক কোম্পানির ওষুধ, অন্য কোম্পানির মোড়ক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এক কোম্পানির ওষুধ, অন্য কোম্পানির মোড়ক! ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার জহুর শপিং সেন্টারের মেসার্স যমুনা মেডিসিন শপ থেকে ভেজাল ওষুধসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭।  

সোমবার (১৪ মার্চ) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

আটকৃতরা হলেন, সাতকানিয়া থানার দক্ষিণ কাঞ্চনার হিমাংশু দাসের ছেলে লিটন দাস (৪৩) ও হাটহাজারী থানার মোহাম্মদপুরের মোহাম্মদ জামাল উদ্দীন চৌধুরীর ছেলে মোহাম্মদ আব্দুল আলী চৌধুরী (৩৫)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, মেসার্স যমুনা মেডিসিন শপে ভেজাল ওষুধ বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৩ মার্চ) রাতে পৌনে ৯টার দিকে অভিযান চালিয়ে ভেজাল ওষুধসহ দুইজনকে আটক করা হয়।

দোকান থেকে নিজ হাতে বের করে দেওয়া একাধিক কোম্পানির বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়।  

তিনি জানান, ভেজাল ওষুধের মোড়কগুলোর মধ্য থেকে নমুনা হিসেবে কয়েকটি প্যাকেটের মোড়ক খোলার চেষ্টা করলে দেখা যায় এক কোম্পানির প্যাকেটের উপরে অন্য কোম্পানির লেবেল লাগানো আছে। আটক আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে লাভবান হওয়ার জন্য ওষুধ কোম্পানির নাম পরিবর্তন করে ওষুধ বিক্রি করছিল। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।