ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি’র সাথে ওয়েল ফুডের সমঝোতা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পিটুপি’র সাথে ওয়েল ফুডের সমঝোতা  ...

চট্টগ্রাম: করপোরেট ব্র্যান্ড পিটুপি ও ওয়েল গ্রুপের আন্তর্জাতিক মানের খাদ্যপণ্য ব্র্যান্ড ওয়েল ফুডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। এর ফলে এখন থেকে পিটুপি’র সকল সদস্য পরিবারসহ অগ্রাধিকারপ্রাপ্ত গ্রাহকরা ওয়েল ফুড ও রিও কফিতে বিশেষ ছাড় পাবেন।

সমঝোতা স্মারকে পিটুপি’র পক্ষে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং ওয়েল ফুডের পক্ষে স্বাক্ষর করেন ওয়েল গ্রুপের পরিচালক মোহাম্মদ আসিফ হাসান।

এ সময় পিটুপি’র হেড অব অপারেশন্স নাজমুল বিন আবেদিন রুবায়েত ও ওয়েল ফুডের অপারেশন অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজার আশিক উল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘পরিকল্পনা থেকে পরিপূর্ণতা’ স্লোগানে চট্টগ্রামে যাত্রা শুরু করা করপোরেট ব্র্যান্ড পিটুপি ডিজাইন, বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়ালের সমন্বিত সেবায় চট্টগ্রাম ছাড়িয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে দ্রুততম সময়ে বহুতল বাণিজ্যিক ও আবাসিক ভবন নির্মাণে সফলতা দেখিয়ে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে।

অন্যদিকে, ২০০৫ সাল থেকে খাদ্যপণ্য ব্যবসা শুরু করে ওয়েল ফুড সুনাম ও আস্থা অর্জন করেছে। দেশিয় বাজারের বাইরে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়াতেও ওয়েল ফুডের পণ্য রফতানি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।