ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিবিরের ২৬ নেতাকর্মীর রিমান্ড আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
শিবিরের ২৬ নেতাকর্মীর রিমান্ড আবেদন প্রতীকী ছবি

চট্টগ্রাম:নগরের চান্দঁগাও আবাসিক এলাকার বি-ব্লক থেকে ছাত্রশিবিরের গ্রেফতার ২৬ নেতাকর্মীকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

রোববার (১৩ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ রিমান্ড আবেদন করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১০ মার্চ) ভোরে চান্দগাঁও আবাসিক বি-ব্লক থেকে ছাত্রশিবিরের গ্রেফতার ২৬ নেতাকর্মীকে বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

রিমান্ড আবেদন করা ছাত্রশিবিরের নেতাকর্মীরা হলেন- সাখাওয়াত হোসেন (২০), আবিদুল ইসলাম (২৩), সিফাত আলম সিজান (২৩), আবু নাসের মাহমুদ তুষার (২৮), মিনহাজ উদ্দিন (২৯), মো.মিজবাহ উদ্দিন (২৬), কায়সার হামিদ (২৯), সরোয়ার আজম (২২), কামাল কামাল (২২), আবু রিয়াদ (২৩), মো.নুরুল আলম (২৮), মো.ইব্রাহিম আলী (২৫), তারেকুল ইসলাম (২১), মো.হাবিবুল ইসলাম (১৯), মো.আব্দুল আহাদ (১৮), মো.আল আমিন (১৯), মো.হোসেন (২২), মো. রিয়াদুল হামিদ, মোঃ গিয়াস উদ্দিন (২২), মো. সাইফুল ইসলাম (২৯), মো.নাইম উদ্দিন (২৩), রাকিবুর রহমান (২২), আব্দুল ওয়াহিদ (২২), মো. ইনজামাম (১৮), মো.জুবায়রুল ইসলাম (১৯) ও মো. জাকারিয়া (২০)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) মো. কামরুল হাসান বাংলানিউজকে বলেন, চান্দগাঁও আবাসিক এলাকা থেকে ছাত্রশিবিরের গ্রেফতার ২৬ নেতাকর্মীকে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত আগামী ১৫ মার্চ রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।