ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের শিক্ষা উপমন্ত্রী নওফেলের অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের শিক্ষা উপমন্ত্রী নওফেলের অনুদান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের কালামিয়া বাজারের ইসলামিয়া কলোনি ও ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের বাইদ্দারটেক এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

শুক্রবার (১১ মার্চ) পরিদর্শনকালে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্তদের ৫ লাখ টাকা অনুদান দেন।

 

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, তার জন্য আমরা পাশে আছি। আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইতিমধ্যে আপনাদের পাশে দাঁড়িয়েছে।

আপনারা ইতিমধ্যে সরকারি কিছু সহযোগিতা পেয়েছেন। সরকারের পক্ষ থেকে আরো সহযোগিতা নিয়ে দেওয়ার জন্য চেষ্টা করা হচ্ছে।  

এলাকার বিত্তবানদেরও ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় এগিয়ে আসতে শিক্ষামন্ত্রী অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হারুনুর রশিদ, ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শাহীন আক্তার রোজী, নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক, এম মাহমুদ রনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।