ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কা, চালক নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কা, চালক নিহত  ...

চট্টগ্রাম: হাটহাজারীর শিকারপুর এলাকায় দাঁড়ানো কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কায় তৌহিদুল ইসলাম আসিফ (২৫) নামে এক চালক নিহত হয়েছেন।  তিনি রাউজানের বাগোয়ান ইউনিয়নের লাম্বুরহাট এলাকার মুহাম্মদ আলীর ছেলে।

 

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৭টার দিকে কাপ্তাই সড়কের নজুমিয়া হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

তারা হলেন- মো. জাফর (৪৫), রুজি আক্তার (২৫), মুহাম্মদ রানা (১২), মুহাম্মদ আবিদ (৫) ও মিম (৭)।  তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, সকাল ৭টার দিকে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয় প্রাইভেট কার। এতে দুমড়ে মুচড়ে যায় কারটি। পরে স্থানীয়রা চালকসহ আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কার চালকের মৃত্যু হয়।  দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে কাভার্ডভ্যান চালক পালিয়ে গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আসিফসহ পরিবারের কয়েকজন কার নিয়ে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিদেশগামী স্বজনকে বিদায় জানাতে গিয়েছিলেন। বিমানবন্দর থেকে বাড়িতে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দীন তালুকদার বাংলানিউজকে বলেন, সকালে আহত অবস্থায় ৬ জনকে আনা হয়। তাদের মধ্যে আসিফ নামে এক যুবককে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ১০ মার্চ, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।