ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোটেল থেকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
হোটেল থেকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার  প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের চকবাজার থানাধীন ফোর স্টার হোটেল থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ওয়ার্ড যুবলীগ সভাপতি মোস্তাক আহমদের (৩৫) মরদেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ। মোস্তাক বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ইউনিয়নের মুস্তার আহমদের ছেলে।

 

বুধবার (৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে মোস্তাক হোটেলে আত্মহত্যা করে বলে জানান চকবাজার থানা পুলিশ।  

মোস্তাক আহমদের স্ত্রী জেসমিন আক্তার বাংলানিউজকে বলেন, তার স্বামী পরকীয়ায় আসক্ত ছিল তার প্রবাসী জেঠাতো ভাইয়ের স্ত্রীর সঙ্গে।

তাদের বিয়ের আগ থেকে সে এ কাজে লিপ্ত ছিল। তার শ্বশুরকে অপরেশন করতে তারা ক'দিন ধরে চট্টগ্রামে অবস্থান করছিল। থাকেন চকবাজারের ফোর স্টার হোটেলে। বুধবার সকালে তার স্বামী (মোস্তাক) অসুস্থতা বোধ করার কথা বলে বিছানায় শুয়ে পড়ে। আর তাকে (জেঠাতো ভাইয়ের স্ত্রী) নাস্তা আনতে পাঠান নিচের রেস্টুরেন্টে। সে ফিরে এসে দেখে তার স্বামী হোটেল কক্ষ বন্ধ করে ফেলে। অনেক ডাকাডাকির পর হোটেল ম্যানেজারসহ সবাই দরজা ভেঙে দেখে তার স্বামী মোস্তাক আহমদ (স্ত্রীর) তার নিজের ওড়নাটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।  

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস জাহান বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে চকবাজারের ফোর স্টার হোটেল থেকে মোস্তাক আহমেদ নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ৯ মার্চ, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।