ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতে ৫২ লাখ টাকার স্বর্ণ ও সিগারেটসহ আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
শাহ আমানতে ৫২ লাখ টাকার স্বর্ণ ও সিগারেটসহ আটক ১ মোহাম্মদ আরমান উদ্দিন

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দারা ৭টি স্বর্ণের বার ও ১ হাজার শলাকা বিদেশি সিগারেটসহ শারজাহ থেকে আসা এক যাত্রীকে আটক করেছেন।  

সোমবার (৭ মার্চ) ‘বিএস ৩৪৬’ ফ্লাইটের যাত্রী মোহাম্মদ আরমান উদ্দিনকে গ্রিন চ্যানেল অতিক্রমের পর বি-শিফটের কাস্টমস গোয়েন্দাদের সন্দেহ হলে দেহ তল্লাশি করা হয়।

কিন্তু অবৈধ কিছু পাওয়া যায়নি। এরপর তার ব্যাগেজ কায়িক পরীক্ষা করলে পলিথিন ব্যাগের ভেতর ৭ পিস স্বর্ণের বার এবং ১ হাজার শলাকা সিগারেট পাওয়া যায়।
যার বাজার মূল্য ৫২ লাখ টাকা।  

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক একেএম সুলতান মাহামুদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা ও অতিরিক্ত মহাপরিচালক মহোদয়ের সার্বিক সহযোগিতায় শারজাহ থেকে আসা যাত্রীর কাছে পাওয়া স্বর্ণের বার ও সিগারেট ডিএম মূলে আটক করে কাস্টমস হাউসের গুদামে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি এবং আসামি হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad