ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধভাবে ট্রেনের ছাদে-ইঞ্জিনে ভ্রমণ, গ্রেফতার ১৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
অবৈধভাবে ট্রেনের ছাদে-ইঞ্জিনে ভ্রমণ, গ্রেফতার ১৩ ...

চট্টগ্রাম: ট্রেনের ছাদে ও ইঞ্জিনে অবৈধ ভ্রমণ এবং হকার রোধে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ১৩ জনকে আটক করেছে রেলওয়ে পুলিশ।

 

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম জেলা রেলওয়ে পুলিশ সুপার হাছান চৌধুরীর নির্দেশে ফেনী ও কুমিল্লা রেলওয়ে স্টেশনে দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়।  

জানা গেছে, ছাদে ও ইঞ্জিনে অবৈধ ভ্রমণ ও হকার রোধে অভিযান পরিচালনা করে রেলওয়ে পুলিশ।

চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি ফেনী রেলওয়ে স্টেশন অতিক্রমকালে ট্রেনের ছাদে ঝুঁকিপূর্ণ ভ্রমণ করার এবং অবৈধভাবে হকারেরা পণ্য বিক্রির অপরাধে শাহজালাল (১৮), শামিম মিয়া (২৫) বাবলু মিয়া (১৯),  জিসান (১৮), রাব্বি (২১), রবিউল হক (১৯), ফরহাদ (১৮), মমিনুল (১৮), ইসলাম (২৫), খোকন মিয়া (৫০), মো. সুজনকে (১৮) রেলওয়ে আইনের ১১৩/১১৮ ধারায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয় ।  

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ি কুমিল্লা রেলওয়ে স্টেশনে ট্রেনের ছাদে ও ইঞ্জিনে অবৈধ ভ্রমণ এবং হকার রোধে বিভিন্ন অভিযান কার্যক্রম পরিচালনা করে। ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লা রেলওয়ে স্টেশনে অতিক্রমের সময় ট্রেনে অবৈধভাবে পণ্য বিক্রির অপরাধে মো. আমির হোসেন (৫৫) ও খোরশেদ আলমকে (২৪) রেলওয়ে আইনে ১২০(ক) ধারায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাছান চৌধুরী বাংলানিউজকে বলেন, ট্রেনের ছাদে ও ইঞ্জিনে অবৈধভাবে যাতায়াত ও হকার রোধে অভিযান পরিচালনার করা হয়। এ সময় ফেনী ও কুমিল্লা থেকে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ৪ মার্চ, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।