ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে চালু হলো ক্যাফে ‘নাইন টু নাইন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ২, ২০২২
সিআইইউতে চালু হলো ক্যাফে ‘নাইন টু নাইন’ সিআইইউর ‘নাইন টু নাইন’ ক্যাফে উদ্বোধন করেন উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) যাত্রা শুরু করলো ক্যাফে ‘নাইন টু নাইন’। ২৮ ফেব্রুয়ারি সকালে নগরের জামালখানে সিআইইউ ক্যাম্পাসে ফিতা কেটে ক্যাফেটি উদ্বোধন করেন  উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।


 
এ সময় তিনি বলেন, ভালো খাবার আর প্রাণবন্ত আড্ডার জন্য আগামি দিনে ক্যাফে নাইন টু নাইন সিআইইউ পরিবারের অংশ হয়ে থাকবে।
  
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিআইইউর চার স্কুলের (অনুষদের) ডিন, শিক্ষক, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রশাসনিক শাখার পরিচালক, সিআইটিএস শাখার পরিচালক, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার পরিচালকসহ শিক্ষাপ্রতিষ্ঠানটির কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 

কর্তৃপক্ষ জানান, ছাত্র-ছাত্রীদের পছন্দের সব ধরনের খাবার দিয়ে সাজানো হয়েছে পুরো ক্যাফেটি। সাজসজ্জা ও নকশাতে রয়েছে বৈচিত্র্য। ক্যাফে চালুর প্রথম দিনই সিআইইউর শিক্ষকদের সঙ্গে আড্ডায় মশগুল থাকতে দেখা যায় শিক্ষার্থীদের।  

ক্যাফে ‘নাইন টু নাইন’ এর সত্বাধিকারী ও সিআইইউ বিজনেস স্কুলের সহকারি অধ্যাপক আবু সোহেল মাহমুদ বলেন, অনেকদিন থেকেই ক্যাম্পাসে শিক্ষার্থীরা প্রাণখুলে সময় কাটানোর জন্য একটি ক্যাফে চালুর দাবি জানিয়ে আসছিল। তাদের স্বপ্নের কথা বিবেচনা করে উপাচার্যের পরামর্শে এই ক্যাফে চালু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মার্চ ২, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।