ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ চোরাচালান মামলায় দুই ভাই কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
স্বর্ণ চোরাচালান মামলায় দুই ভাই কারাগারে প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা থানার স্বর্ণ চোরাচালান মামলায় দুই ভাইকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের উত্তর কাঞ্চনা এলাকার জাহাঙ্গীর আলম ও সায়েমগীর।

  

বুধবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রবিউল হোসেনের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৩ নভেম্বর চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ কেজি ২০০ গ্রাম স্বর্ণসহ দুবাই ফেরত যাত্রী সোহেলকে আটক করা হয়।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী রাজস্ব কর্মকর্তা মো.শরীফুর রহমান বাদী হয়ে পতেঙ্গা থানায় মামলা করেন। পরে মামলাটি সিআইডি তদন্তকালে আসামি সোহেল স্বর্ণ চোরাচালানে জাহাঙ্গীর আলম ও সায়েমগীর জড়িত বলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আদালতের একজন কর্মকর্তা বাংলানিউজকে বলেন, জাহাঙ্গীর আলম ও সায়েমগীর দুই ভাই হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের সময় শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন হাইকোর্ট। আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে দুই ভাই চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।  

বাংলাদেশ সময়: ২৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।