ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের সেই ১৬০ টাকার চাঁদাবাজির মামলায় চার্জ গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
পুলিশের সেই ১৬০ টাকার চাঁদাবাজির মামলায় চার্জ গঠন প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানায় ট্রাফিক সার্জেন্টের দায়ের করা ১৬০ টাকার চাঁদাবাজির মামলার চার্জ গঠন হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি ) সকালে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালতে অভিযোগ থেকে অব্যাহতির আবেদনের ওপর দীর্ঘ শুনানি হয়।

শুনানি শেষে অব্যাহতির আবেদন খারিজ করে চার্জ গঠন করেন বিচারক। সেই সঙ্গে আদালত সাক্ষীর জন্য দিন নির্ধারণ করেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ।  

মামলায় অভিযুক্ত হলেন, মো. কামরুল শেখ (২০), পাবনা থানার সুজানগর থানার আহম্মদপুর এলাকার মৃধা বাড়ির মৃত আবুল কালাম আজাদের ছেলে।  

আদালত সূত্রে জানা যায়, বায়েজিদ বোস্তামী খানার টেক্সটাইল মোড় এম আলম পেট্রোল পাম্প এলাকায় বিভিন্ন যানবাহনের গতিরোধ করে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি আদায় করার অভিযোগে ২০২০ সালের ২১ সেপ্টম্বর তৎকালীন ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মো. মাসুম বিল্লাল মো. কামরুল শেখকে আটক করেন। তখন তার কাছ থেকে চাঁদার ১৬০ টাকা উদ্ধার করেন বলে অভিযোগ করেন। এ ঘটনায় একই দিন সার্জেন্ট মো. মাসুম বিল্লাল বাদী হয়ে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো.শাহ আলম সুমন একই বছর ৩০ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেন। সেখানে সাক্ষী করা হয়েছে আটজনকে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।