ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনে সহিংসতা: সাতকানিয়ার ২ অস্ত্রধারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
নির্বাচনে সহিংসতা: সাতকানিয়ার ২ অস্ত্রধারী গ্রেফতার ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় অস্ত্রধারী দু্ইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

তারা হলেন- মো. সামশুদ্দিন ওরফে নিশান (২০) ও জয়নাল আবেদীন ওরফে লেদাইয়া (৪৭)।

 

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে সাতকানিয়া ও নোয়াখালী থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দুজনকেই সাতকানিয়ায় সপ্তম ধাপের খাগরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অস্ত্র উঁচিয়ে গুলি করতে দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, অস্ত্রধারী দু্ইজনের ব্যবহৃত দেশিয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হয়েছে। পরে খাগরিয়া দারোগার বাড়িতে তল্লাশি চালিয়ে ধানের গোলার নিচে লুকানো ১টি একনলা বন্দুক, ১টি এলজি ও ২টি নীল রংয়ের কার্তুজ উদ্ধার করা হয়।

এস এম রশিদুল হক বাংলানিউজকে বলেন, সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন প্রার্থীর পক্ষ হয়ে কিছু দুষ্কৃতকারী সশস্ত্র ভূমিকা রেখেছিল। রোববার দিবাগত রাতে তাদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার তাদের আদালতে প্রেরণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।