ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফ্লাইওভারে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
ফ্লাইওভারে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফ্লাইওভারে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। তারা হলেন- মো. হারুন অর রশিদ (৫৮), মো. মহিউদ্দিন (৫২), মো. রিদোয়ান (২৭) ও মো. মোবারক হোসেন (২৬)।

 

সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

পুলিশ জানিয়েছে, নগরের আখতারুজ্জামান ফ্লাইওভারের ওপর খুলশী থানার জিইসির বাটাগলি অংশে রোববার (৬ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৪টার দিকে সিএনজি অটোরিকশার চালকসহ মো. সুমন নামে একজনের গতিরোধ করে ৪ ছিনতাইকারী।

এ সময় মো. সুমনের সঙ্গে থাকা ৩ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। এ সময় একজন ছিনতাইকারী সঙ্গে থাকা টিপছোরা দিয়ে জখম ও লোহার রড দিয়ে আঘাত করেন। ফ্লাইওভারের ওপর থেকে মো. সুমনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায় টহল পুলিশ। এ ঘটনায় মো. সুমনের বাবা আবুল কালাম প্রকাশ নূর হোসেন আজ সোমবার অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে মামলা করেন।  

ওসি সন্তোষ কুমার চাকমা জানান, ফ্লাইওভারে পেশাদার ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই করা ২ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাইয়ের কাজে ব্যবহার করা একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। গ্রেফতার চার ছিনতাইকারীর বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।