ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ জ ম নাছিরের চাচার মৃত্যু, নগর আ.লীগের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
আ জ ম নাছিরের চাচার মৃত্যু, নগর আ.লীগের শোক ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের ছোট চাচা সৈয়দ জেয়াবুদ্দিন হোসাইন জাহাঙ্গীর মৃত্যুবরণ করেছেন।  

শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে চারটায় নগরের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

 তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
 

সৈয়দ জেয়াবুদ্দিন হোসাইন জাহাঙ্গীরের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  

মরহুমের নামাযে জানাযা শনিবার বাদ যোহর নগরের কদম মোবারক জামে মসজিদ সম্মুখ চত্বরে অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে কদম মোবারক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযা পরিচালনা করেন কদম মোবারক জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ ইকবাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন মাহতাব উদ্দীন চৌধুরী, আ জ ম নাছির উদ্দীন, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সফর আলী, নোমান আল মাহমুদ, সৈয়দ হাসান মাহমুদ চৌধুরী শমসের, হাজী বেলাল আহমদ সহ থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়:  ১০১০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।