ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এতিমের ফরিয়াদ আল্লাহ আগে কবুল করেন: আ জ ম নাছির উদ্দীন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এতিমের ফরিয়াদ আল্লাহ আগে কবুল করেন: আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন  বলেছেন, আল্লাহর প্রিয় নবী হযরত মোহাম্মদ (সা.) এতিম ছিলেন। এতিমদেরকে তিনি অত্যন্ত স্নেহ করতেন।

এতিমের জন্য তার আলাদা ভালবাসা ছিল। মহান আল্লাহতালার কাছে এতিমদের জন্য সবসময় রহমতের দরজা খোলা রয়েছে।
এই এতিমদের ফরিয়াদ আল্লাহ আগে কবুল করেন।  

শনিবার (২৯ শে জানুয়ারী) বিকেলে মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের উদ্যোগে তাওহিদুল উম্মাহ্ মাদ্রাসা"র ১০০ জন এতিম ছাত্রদের মাঝে নতুন জামা, কম্বল ও বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

এসময় কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, মাদার বাড়ী শোভনীয়া ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন লিটন,ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. আলমগীর,আফসার উদ্দীন, ইকবাল হোসেন, আবদুল আজিজ, রানা, ইসমাইল, সানি সাহেদ, মাসুম, মহসিন সাজু, ফারুক রানা, শহিদ, আলামিন, মান্নাসহ ক্লাবের নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দিনের অসুস্থ  মাতা ফাতেমা জোহরা বেগম'র রোগমুক্তি কামনায় ও মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো.আলমগীরের পিতা আহমেদুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad